• Daffodil Polytechnic Institute: DPI
  • Fee Pay | Credit Card Service
  • Study in China with Scholarship
  • call for advertisement
  • call for advertisement
আন্দোলনের নামে অরাজকতা সহ্য করা হবে না: শিক্ষা উপমন্ত্রী সাউথইস্টের আইসিপিসি ঢাকা রিজিওনাল অনসাইট প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ ছাত্রলীগের পিটুনিতে রাবি শিক্ষার্থী রক্তাক্ত; উত্তাল ক্যাম্পাস পিএইচডি ছাড়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ করা হবে না: অধ্যাপক আলমগীর প্রাথমিক শিক্ষা সমাপনী ও সমমান পরীক্ষা শুরু; প্রশ্ন ফাঁসের অভিযোগ নেই ইস্টার্ন ইউনিভার্সিটিতে সমাবর্তন অনুষ্ঠিত বই কিনলে পেঁয়াজ ফ্রি! প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু কাল; কমেছে পরীক্ষার্থী একাডেমিক কাউন্সিলের অনুমতি ছাড়াই বুটেক্সে ভর্তিপরীক্ষা যুদ্ধাপরাধীদের নামে কোনো কলেজের নাম থাকছে না For Advertisement Call Us @ 09666 911 528 or 01911 640 084 শিক্ষা সংক্রান্ত বিষয়ে সহযোগিতা নিতে ও এডু আইকন ফোরামে যুক্ত হতে ক্লিক করুন Career Opportunity at Edu Icon: Apply Online চায়নায় স্নাতকোত্তর লেভেল এ সম্পূর্ণ বৃত্তিতে পড়াশুনা করতে যোগাযোগ করুন: ০১৬৮১-৩০০৪০০ | ০১৭১১১০৯ ভর্তি সংক্রান্ত আপডেট খবরাখবর এর নোটিফিকেশন পেতে ক্লিক করুন চার বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সে Daffodil Polytechnic-Dhaka -তে ভর্তি চলছে All trademarks and logos are property of their respective owners. This site is not associated with any of the businesses listed, unless specifically noted.

Navigation


Applicants Sign in

AppID:
Password:
Don't Have Password?
Write APPLY PASS <AppID> & send SMS to 16242 from the mobile you used for application.
Forgot your AppID?
Write APPLY AppID & send SMS to 16242 from the mobile you used for application.

EDUICON Helpline

09666724724
  • PSL| Higher Study in India
Established in 2011
Tajuddin Shikder Institute of Medical Technology
5/FGH Darus Salam Road, Songhita Bhaban, 3rd Floor, Mirpur-1, Dhaka-1216, Bangladesh
Phone: 02 8052868, 01711949788, 01935945826
Principal

Dr. Nurul Amin Khan Shohel

এডু আইকন অ্যাডমিশন সেন্টার-এর মাধ্যমে আপনি সরাসরি আমাদের প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন৷ আমাদের প্রতিষ্ঠানে ভর্তির জন্য মোবাইল ফোনের এসএমএস অথবা অনলাইনে আবেদন করতে হবে৷ প্রাথমিক আবেদন করার পর এডু আইকন অ্যাডমিশন সেন্টার আপনার অ্যাপলিকেশন আইডি নাম্বার মোবাইলে পাঠাবে৷

আপনার প্রাথমিক আবেদন গৃহীত হলে মোবাইল পেমেন্ট সিস্টেম বিকাশ-এর মাধ্যমে ভর্তি ফি এডু আইকন অ্যাডমিশন সেন্টার-এর মার্চেন্ট অ্যাকাউন্ট 01750181879 নাম্বারে পেমেন্ট হিসেবে পাঠাতে বলা হবে৷ বিকাশ-এর মাধ্যমে আপনার পাঠানো টাকার তথ্য এডু আইকন অ্যাডমিশন সেন্টার-এ এসএমএস করে জানাতে হবে৷ আপনার পাঠানো টাকা এডু আইকন অ্যাডমিশন সেন্টার-এর অ্যাকাউন্টে জমা হলে ভর্তির কনফার্মেশন এসএমএস আবেদনকৃত মোবাইলে পাঠাবে৷

এই এসএমএস সহ নির্ধারিত সময়ের মধ্যে আমাদের প্রতিষ্ঠানে যোগাযোগ করে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে৷
Subjects for application:
About Tajuddin Shikder Institute of Medical Technology Details
কর্মসংস্থানমুখী শিক্ষার ব্রত নিয়ে ২০১১ সালে ঢাকা শহরের মিরপুরে প্রতিষ্ঠিত হয় তাজউদ্দিন সিকদার ইন্সিটিউট অব মেডিকেল টেকনোলজি। এখানে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অনুমোদিত(ইনন্সিটিউট কোড:৫০৪৭৬) মোট ৫টি বিষয়ে ডিগ্রি প্রদান করা হয়। আমাদের এখান থেকে ডিপ্লোমা কোর্স সম্পন্নকারীগন সরকারী চাকুরিতে দ্বিতীয় শ্রেণীর পদে আবেদন করার সুযোগ পেয়ে থাকেন। এছাড়া সহজে এবং বেশি বেতনে দেশ-বিদেশে ডিপ্লোমা কোর্স সম্পন্নকারীগনের চাকুরির সুযোগ আছে। যার ফলে অতি স্বল্প সময়ে সহজেই আত্ম-কর্মসংস্থানের সুযোগ তৈরী হয়। আমরা সেমিস্টার পদ্ধতিতে পাঠদান ও জয়ফুল লার্নিং এর মাধমে আমাদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করে থাকি। আমাদের ক্যাম্পাস সম্পূর্ণ রাজনীতি ও ধূমপানমুক্ত। আমাদের এখানে প্রতিদিনের পড়া প্রতিদিন ক্লাসেই সম্পন্ন করা হয় ফলে গৃহ শিক্ষকের প্রয়োজন হয় না। শিক্ষার্থীর পড়ালেখার অগ্রগতির তথ্য অভিভাবকদের অবহিত করার জন্য প্রতি তিন মাস অন্তর অন্তর অভিভাবকদের সাথে সমন্বয় সভার আয়োজন করা হয়।
Offer List Details
শীতাতপ নিয়ন্ত্রিত ক্লাস রুম এবং পাঠদানে মাল্টিমিডিয়া প্রজেক্টর ব্যবহার করা হয়।

বিশ্ববিদ্যালয় মানের ল্যাবরেটরিতে ব্যবহারিক ক্লাস করার সুযোগ।

সার্বণিক ইন্টারনেট ব্রাউজিং সুবিধা সমৃদ্ধ ও আধুনিক পাঠাগার।

সহপাঠ্যক্রমিক কার্যক্রম (সৃজনশীল প্রকল্প তৈরি, বিতর্ক, কুইজ, শিক্ষাসফর, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা) নিয়মিতভাবে আয়োজন করা হয়।

পাশ করার পর উচ্চ শিক্ষার জন্য আমাদের অন্যান্য প্রতিষ্ঠানে ৪০% ডিসকাউন্ট-এ ভর্তির সুযোগ।
Financial Waiver/Scholarship Details
মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য কলাণ তহবিল থেকে সহায়তা প্রদান করা হয়।

মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রেজাল্ট এর ভিত্তিতে বিভিন্ন মেয়াদে টিউশন ফি এর উপর ছাড় দেওয়া হয়।
Collaboration Details
শুধু এসএসসি পাশ করে যারা চাকুররিতে আছেন তাদের উচ্চ পদে পদোন্নতির সুযোগ তৈরি হয়।