• Study in USA with University of Minnesota
  • Abudharr Ghifari College | Online Admission
  • Alltender
  • call for advertisement
কানাডিয়ান ইউনিভার্সিটিতে উপ-উপাচার্য হিসেবে যোগদান করেছেন প্রফেসর ড. শেখ মামুন খালেদ এস ইউতে উচ্চ শিক্ষার জন্য শিক্ষার্থীদের প্রস্তুতিঃ অধ্যক্ষের ভূমিকা শীর্ষক আলোচনা সভা সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত উন্নয়নশীল দেশের মযার্দায় উত্তরণে জাতিসংঘের সুপারিশ লাভে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন ড্যাফোডিল ফাউন্ডেশনের আয়োজনে ‘জীবিকা চাঁদপুর-৩ প্রকল্প’ উদ্বোধন ঢাকা চেম্বার আয়োজিত ‘শিল্প-শিক্ষাখাতের সমন্বয়; নতুন সম্ভাবনার দিগন্ত’ শীর্ষক ওয়েবিনার মানসম্মত বিশ্ববিদ্যালয় গড়ার লক্ষ্যে গ্রিন ইউনিভার্সিটিতে দুই দিনব্যাপী ওয়ার্কশপ কানাডিয়ান ইউনিভার্সিটির উদ্যোগে হচ্ছে আন্তর্জাতিক মিডিয়া প্ল্যাটফর্ম দ্বিতীয় দিনে চলচ্চিত্র ও ডিজিটাল মিডিয়া নিয়ে আন্তর্জাতিক সম্মেলন চলচ্চিত্র ও ডিজিটাল মিডিয়া নিয়ে আয়োজিত আন্তর্জাতিক সম্মেলন ২০২১ এর শুভ উদ্বোধন For Advertisement Call Us @ 09666 911 528 or 01911 640 084 শিক্ষা সংক্রান্ত বিষয়ে সহযোগিতা নিতে ও এডু আইকন ফোরামে যুক্ত হতে ক্লিক করুন Career Opportunity at Edu Icon: Apply Online চায়নায় স্নাতকোত্তর লেভেল এ সম্পূর্ণ বৃত্তিতে পড়াশুনা করতে যোগাযোগ করুন: ০১৬৮১-৩০০৪০০ | ০১৭১১১০৯ ভর্তি সংক্রান্ত আপডেট খবরাখবর এর নোটিফিকেশন পেতে ক্লিক করুন আবুজর গিফারী কলেজে ২০২০-২১ শিক্ষাবর্ষে অনলাইনে ভর্তির জন্য যোগাযোগ-০১৭১৯৪৮১৮১৮ All trademarks and logos are property of their respective owners. This site is not associated with any of the businesses listed, unless specifically noted.

Edu Icon Forum

obaidullah khan
obaidullah khan's Photo
Join
Aug 27, 2015
My Edu Icon এর সুবিধা
  • তাৎক্ষনিক আপডেট
  • নিধারিত বিষয়ে এলার্ট সেবা
  • ফ্রি ইমেইল নোটিফিকেশন
  • ব্লগে লেখা প্রকাশ

Question: about admission

Sir,
I am from Assam,India..I want to study MBBS course in your country..May I please know that when the circular for MBBS course 2015-16 for foreing student will be published.


Tags: Circular Medical-Dental Foreign Scholarship Foreign Study Admission Nursing Education
View: 2388
Asked by: ovi khan at Aug 27 '15 06:04PM

Total Reply: 1

Plz connect Bangladesh embassy in india you will get your information..

goldenbijoy at Aug 29 '15 07:31PM

Related Posts

Hello

Hello H i

Reply: 0, View: 20013
Hello at Oct 25 '20 03:08PM

পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করার নিয়ম

যারা জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে অনার্স করতেছে তারা নাকি এখন থেকে পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করতে পারবে না? ভাই এই বিষয় একটু জানালে উপকৃত হব।

Reply: 2, View: 8754
shifat at Mar 05 '16 09:04AM

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের সাটিফিকেট এর নতুন নিয়ম কি জানা আছে?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন নিয়ম অনুযায়ী এখন থেকে :: ১) অনার্স প্রথম বর্ষ থেকে শুরু করে চতুর্থ বর্ষ পর্যন্ত সকল বর্ষের ফাইনাল পরীক্ষায় সকল বিষয়ে অবশ্যই পাশ করতে হবে। ২) অনার্স প্রথম বর্ষ থেকে শুরু

Reply: 5, View: 4623
রিকি at Dec 13 '15 05:00PM

আমার জন্য ভালো বিশ্ববিদ্যালয় কোনটি হবে?

আমার বিজ্ঞানে জিপিএ ৪.২। আমার জন্য প্রাইভেটে ভালো বিশ্ববিদ্যালয় কোনটি হবে

Reply: 12, View: 3703
রিকি at Aug 24 '15 05:07PM

Master's admission on DU,BUET

How can i get master'a admission circular in DU and BUET?

Reply: 4, View: 3233
Sumon at Sep 14 '15 09:44PM